1. admin@sadhinotarkontho.com : admin :
  2. akter.panna.1@gmail.com : akter.panna.1 :
  3. mdashrafishurdi@gmail.com : Ashraful Abedin : Ashraful Abedin
  4. masud@sadhinotarkontho.com : masud :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১২ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্ববদীসহ বিভিন্ন জেলাবাসীদের সেবা বৃদ্ধি এবং দেশের উন্নয়নে ভ্যাট-ট্যাক্স আয়ের লক্ষে উত্তরাঞ্চলের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানের শপিং কমপ্লেক্স আরআরপি সেন্টারে লটারী ড্র-অনুষ্ঠিত ঈদে প্রকাশিত হলো যুদ্ধবিরোধী গান প্যালেস্টাইন : যুদ্ধ যুদ্ধ খেলা ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস বিয়ের আগে কয়জনের সঙ্গে প্রেম ছিল বিদ্যা’র! বান্দরবানে যৌথবাহিনীর অভিযান: কেএনএফএর ৪সহযোগী গ্রেফতার ঈশ্বরদীতে নানা আয়োজনে পহেলা বৈশাখ পালিত ঈশ্বরদীতে বিশিষ্টজনদের সংবর্ধনা প্রদান ও ঈদ আনন্দ মেলার উদ্বোধন তরমুজের রাজধানীতে চলছে জমজমাট কেনাবেচা

নিজের মেয়েকে ঘুমন্ত অবস্হায় ধর্ষণকারী গ্রেফতার

  • প্রকাশিত : শনিবার, ৬ মার্চ, ২০২১
  • ৭৮৭ বার দেখা হয়েছে
নারায়নগন্জ সংবাদদাতা।।নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে নিজের মেয়েকে ঘুমন্ত অবস্হায় ধর্ষণের অভিযোগে কামাল হোসেন (৪০) নামে একজনকে গোদনাইল ধনকুন্ডা উত্তর ক্যানেল পাড় এলাকা থেকে শনিবার (৬ ই মার্চ) গ্রেপ্তার করেছে পুলিশ।

ঘটনাস্হল পরিদর্শন করে সিদ্ধিরগঞ্জ থানার এস আই বাবুল হোসেনে জানান, কামাল দীর্ঘদিন ধরে মানসিক ভারসাম্যহীন স্ত্রী ও ১৬ বছরের এক মেয়েকে নিয়ে সিদ্ধিরগঞ্জের গোদনাইল ধনকুন্ডা উত্তর ক্যানেল পাড় এলাকার আলমগীর নামের একজনের বাসায় ভাড়া থাকতো। গত ৩ মার্চ গভীর রাতে ঘুমন্ত অবস্থায় নিজের মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করে কামাল হোসেন।  মেয়ে চিৎকার শুরু করলে মেয়েকে ভয় দেখিয়ে ঘটনা কাউকে বললে খুন করার হুমকি দেয়।

ঘটনার পরদিন পাশের প্রতিবেশী চিৎকারের ব্যাপারে জানতে চাইলে মেয়েটি ধর্ষণের ঘটনা খুলে বলে। ভুক্তভোগীর বর্ণনা শুনে প্রতিবেশীরা জরুরি (৯৯৯) নম্বরে ফোন করে বিষয়টি পুলিশকে জানান। তারপর পুলিশ ফোন পেয়ে অভিযুক্ত কামাল হোসেনকে গ্রেপ্তার করে।

এলাকাবাসী জানায়, কামাল হোসেন মাদকাসক্ত। এলাকায় মাদক ও ইভটিজিংয়ের সঙ্গে জড়িত।

ঘটনার সত্যতা স্বীকার করে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) শরীফ আহমেদ বলেন, অভিযুক্ত কামালকে গ্রেপ্তার করা হয়েছে। ভূক্তভূগি মেয়ে নিজেই বাদী হয়ে মামলা দায়ের করেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট