1. [email protected] : admin :
  2. [email protected] : Ashraful Abedin : Ashraful Abedin
  3. [email protected] : masud :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৭:২৬ অপরাহ্ন
শিরোনাম :
ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগ নেতা তৈয়ব আলী আর নেই রেলের উন্নয়নে মহাপরিকল্পনা হাতে নিয়ে কাজ করছে সরকার-রেল সচিব ঈশ্বরদীতে গৃহবধু মালা হত্যার বিচার ও আসামিদের ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন অনুষ্ঠিত ঈশ্বরদী কিন্ডার গার্টেন এসোসিয়েশনের প্রীতি সম্মিলনে নতুন কমিটি গঠন আকরাম আলী খান সঞ্জু ফুটবল টুর্ণামেন্টে জাগ্রত সংঘ ৩-১ গোলে চ্যাম্পিয়ন জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত টিসিবির জন্য কেনা হবে ১৬৫ লাখ লিটার সয়াবিন ফুটবল তারকা রূপনা চাকমার জন্য ঘর নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর রোহিঙ্গাদের মিয়ানমারে প্রত্যাবাসনে জাতিসংঘের বলিষ্ঠ ভূমিকার আহ্বান প্রধানমন্ত্রীর দেশের কোথাও সারের সংকট নেই : খাদ্যমন্ত্রী

নিজের মেয়েকে ঘুমন্ত অবস্হায় ধর্ষণকারী গ্রেফতার

  • প্রকাশিত : শনিবার, ৬ মার্চ, ২০২১
  • ৩৬৪ বার দেখা হয়েছে
নারায়নগন্জ সংবাদদাতা।।নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে নিজের মেয়েকে ঘুমন্ত অবস্হায় ধর্ষণের অভিযোগে কামাল হোসেন (৪০) নামে একজনকে গোদনাইল ধনকুন্ডা উত্তর ক্যানেল পাড় এলাকা থেকে শনিবার (৬ ই মার্চ) গ্রেপ্তার করেছে পুলিশ।

ঘটনাস্হল পরিদর্শন করে সিদ্ধিরগঞ্জ থানার এস আই বাবুল হোসেনে জানান, কামাল দীর্ঘদিন ধরে মানসিক ভারসাম্যহীন স্ত্রী ও ১৬ বছরের এক মেয়েকে নিয়ে সিদ্ধিরগঞ্জের গোদনাইল ধনকুন্ডা উত্তর ক্যানেল পাড় এলাকার আলমগীর নামের একজনের বাসায় ভাড়া থাকতো। গত ৩ মার্চ গভীর রাতে ঘুমন্ত অবস্থায় নিজের মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করে কামাল হোসেন।  মেয়ে চিৎকার শুরু করলে মেয়েকে ভয় দেখিয়ে ঘটনা কাউকে বললে খুন করার হুমকি দেয়।

ঘটনার পরদিন পাশের প্রতিবেশী চিৎকারের ব্যাপারে জানতে চাইলে মেয়েটি ধর্ষণের ঘটনা খুলে বলে। ভুক্তভোগীর বর্ণনা শুনে প্রতিবেশীরা জরুরি (৯৯৯) নম্বরে ফোন করে বিষয়টি পুলিশকে জানান। তারপর পুলিশ ফোন পেয়ে অভিযুক্ত কামাল হোসেনকে গ্রেপ্তার করে।

এলাকাবাসী জানায়, কামাল হোসেন মাদকাসক্ত। এলাকায় মাদক ও ইভটিজিংয়ের সঙ্গে জড়িত।

ঘটনার সত্যতা স্বীকার করে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) শরীফ আহমেদ বলেন, অভিযুক্ত কামালকে গ্রেপ্তার করা হয়েছে। ভূক্তভূগি মেয়ে নিজেই বাদী হয়ে মামলা দায়ের করেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ

সাম্প্রতিক সংবাদ

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট